1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

‘কাগজের বউ’য়ে মাহির বদলে শুটিংয়ে পরীমণি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৩১০ বার দেখা হয়েছে

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নায়ক ইমন জুটি বেঁধে একটি ওয়েব ফিল্মে অভিনয় করার কথা ছিল। যেটার নাম ‘কাগজের বউ’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এর শুটিং শুরু হয়েছে শুক্রবার (১৭ ডিসেম্বর) থেকে। তবে ফিল্মটিতে অভিনয় করছেন না মাহি। কয়েকদিন আগেই তিনি শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সরে দাঁড়ান।

মাহির পরিবর্তে ‘কাগজের বউ’ হয়েছেন নায়িকা পরীমণি। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা নিজেই। শুটিং সেটে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তিনি বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

চয়নিকা জানান, পরীমণি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। এ জন্য নায়িকার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি। এই ফিল্মে ইমন ও পরীমণির সঙ্গে আরও থাকছেন ডি এ তায়েব।

এর আগে চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমণিকে। সেখানে পরীর নায়ক ছিলেন সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে ভালো সখ্যও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়।

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কল রেকর্ড ফাঁস হয়। সেই কলটি ছিল মুরাদ ও ইমনের ফোনে। মাহি ওই সময়ে ইমনের পাশে থাকায় তিনিও আলাপে যুক্ত হন। তবে তাদের আলাপচারিতায় নেতিবাচক বিষয় থাকার কারণে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। এ ঘটনায় মুরাদ হাসান মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি