1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পুকুরে ভেসে উঠলো গৃহবধূর বিবস্ত্র মরদেহ

হৃদয় রায়হান
  • আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

কুষ্টিয়ার মিরপুরে পুকুর থেকে ভাসমান অবস্থায় রাজিয়া খাতুন সুমি (২৬) নামে এক গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামে বাড়ির পাশের পুকুর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

রাজিয়া খাতুন সুমি ফুলবাড়ীয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের রকিব আলীর স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত বাদশা প্রামাণিকের ছেলে নজরুল ইসলাম নামে এক যুবককে পুলিশ আটক করেছে।

নিহতের স্বামী রকিব আলী জানান, রাতে ঘরে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে ছিলাম। এমন সময় সুমির মোবাইল ফোনে একটি কল আসে। সে কথা বলার জন্য ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

পরে খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পুকুরে তার বিবস্ত্র মরদেহ ভাসতে দেখি। এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে তিনি দাবি করে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে মরদেহটি পুকুরে ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

পুলিশ গিয়ে গৃহবধূ রাজিয়া খাতুন সুমির ভাসমান অবস্থায় বিবস্ত্র মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার নজরুল ইসলাম নামে এক যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি