1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

কেরু কোম্পানির আট বোতল মদসহ গ্রেপ্তার-১

শাহাদাত হোসেন জুয়েল
  • আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৭৮ বার দেখা হয়েছে

মাদারীপুরের শিবচরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)

অভিযান চালিয়ে কেরু অ্যান্ড কোম্পানি বাংলাদেশের (লিমিটেড) তৈরি আট বোতল মদসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার বিকালে উপজেলার পৌরসভা মার্কেট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আব্দুর রহিম হাওলাদার (৫৫)। তিনি উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্ব কাচিকাটা এলাকার মৃত ঈমান উদ্দিন হাওলাদারের ছেলে। এসময় তার কাছ থেকে আট বোতল

কেরু এন্ড কোম্পানির ইম্পেরিয়াল হুইস্কি নামের  মদ উদ্ধার করা হয়। যার প্রতিটি বোতলে ৭৫০ মিলিলিটার পরিমাপে মদ রয়েছে। এই আট বোতল মদের দাম ২৪ হাজার টাকা।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, শিবচর পৌর মার্কেট এলাকায় দেশীয় মদ বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন রহিম হাওলাদার নামের ওই মাদক ব্যবসায়ী। এমন খবর পেয়ে বিকাল সাড়ে ৪ টার দিকে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের সদস্যরা। এতে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক শরীফ আব্দুর রশীদ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রহিম হাওলাদার পালানোর চেষ্টা করলে কৌশলে তাকে আটক করা হয়। এসময় তাকে তল্লাশি করা হলে তার হাতে থাকা একটি কাপড়ের ব্যাগ থেকে ৮ বোতল কেরু কোম্পানির তৈরি মদ উদ্ধার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এএইচ এম সালাউদ্দিন বলেন, মদ বিক্রিকালে এক ব্যক্তিকে আট বোতল কেরু কোম্পানির মদসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে শিবচর থানায় একটি মাদকদ্রব্য আইনে  মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি