1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

ক্ষতিপূরণ পেলেই চলতি মৌসুমে পিএসজি ছাড়বেন এমবাপ্পে!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৬৩ বার দেখা হয়েছে

আবারও ট্রান্সফার মার্কেটে আলোড়ন তুলেছেন ফ্রান্স অধিনায়ক কিলিয়ান এমবাপ্পে। ক্ষতিপূরণের অর্থ পেলে চলতি মৌসুমেই পিএসজি ছাড়তে চান ফরাসি তারকা। গুঞ্জন রিয়াল মাদ্রিদের সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ শুরু হয়ে গেছে ২৪ বছর বয়সী ফুটবলারের।
বছর ঘুরতেই ট্রান্সফার মার্কেটে আবারও আলোচনায় কিলিয়ান এমবাপ্পে। সেই একই চিত্রনাট্য পিএসজি ছাড়তে চান ফরাসি তারকা। তবে সেটা এবছর নয়, আগামী বছর ফ্রি এজেন্ট হয়ে।
এতেই বেঁধেছে বিপত্তি। ২০২৪ সালের পর লিগ আঁ চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি না বাড়ানোর সিদ্ধান্তে দু’পক্ষের মাঝে দ্বন্দ্বের শুরু। পিএসজি সাফ জানিয়ে দিয়েছে, ফ্রি ট্রান্সফার ফিতে ক্লাব ছাড়ার সুযোগ নেই এমবাপ্পের।
স্প্যানিশ গনমাধ্যম মার্কার দাবী, একমাত্র ক্ষতিপূরণের অর্থ পেলেই এই উইন্ডোতে পিএসজি ছাড়তে রাজি বিশ্বকাপজয়ী ফুটবলার। চুক্তি অনুযায়ী পরের মৌসুম পর্যন্ত এমবাপ্পে যদি পারি সাঁ জার্মেইয়ের হয়ে খেলেন তাহলে বেতন ও বোনাসসহ ১২৮ মিলিয়ন পাউন্ড পাবেন। তাই এই মৌসুমে ক্লাব ছাড়লে এই অর্থ ক্ষতিপূরণ চান এমবাপ্পে।
গুঞ্জন এরই মধ্যে রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগ শুরু হয়ে গেছে ২৪ বছর বয়সী এই সুপারস্টারের। এর আগে দুইবার স্প্যানিশ জায়ান্টদের নিরাশ করেছেন কিলিয়ান এমবাপ্পে। তবে এইবার ভিন্ন পরিস্থিতি। অর্থনৈতিক ক্ষতি এড়াতে তাকে ছেড়ে দিতে রাজি লা পারিসিয়ানরা। এমবাপ্পের জন্য ১৭০ মিলিয়ন পাউন্ড দাবি পিএসজির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি