1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

গল্পনির্ভর জয়ের ‘স্বর্গে’ অপু বিশ্বাস

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৭৩ বার দেখা হয়েছে

‘প্রিয় কমলা’ সিনেমার পর ফের শাহরিয়ার নাজিম জয়ের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নতুন সিনেমার নাম ‘স্বর্গে’। সোমবার (১০ এপ্রিল) দুপুরে ইমপ্রেস টেলিফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন ‘ঢালিউড কুইন’ খ্যাত এই নায়িকা।
নির্মাতা জয় জানান, এটি নায়ক-নায়িকা নির্ভর সিনেমা নয়, পুরোপুরি গল্পনির্ভর সিনেমা। তিনি বলেন, অপু গল্প নির্ভর কাজে ইদানিং বেশি মনোযোগী। গল্পটি শুনে সে আগ্রহী হয়েছে।
সামাজিক বৈষম্যের গল্পে নির্মিত হবে ‘স্বর্গে’। জয় বলেন, এমন গল্প তুলে আনবো যা আমাদের চারপাশে ঘটে কিন্তু আমরা নোটিশ করি না। দেশের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিকভাবে সিনেমাটি প্রদর্শন করাবো।
অপু বিশ্বাস বলেন, নায়ক হিসেবে জয় ভাইকে অনেক আগে পেয়েছিলাম, তার নির্মাণে ‘প্রিয় কমলা’তে কাজ করেছি। তার অনুষ্ঠান ‘১৩টি প্রশ্ন’-তে অতিথি হয়ে এসেছিলাম। অনুষ্ঠান শেষে গল্পটা আমাকে শোনান। প্ল্যানিং ও গল্পটা শুনে এত ভালো লাগে, আমি কাজটির জন্য সঙ্গে সঙ্গে শিডিউল দিয়ে দিয়েছি। আসলে আমার উপর আস্থা রেখে যেসব প্রযোজনা সংস্থা আমাকে সিনেমাতে নেন সবসময় আমি চেষ্টা করি সেই আস্থা ও বিশ্বাস রাখার।
পরিচালনায় পাশাপাশি এ সিনেমাতে জয় নিজেও অভিনয় করবেন। পরিচালক জানান, মে মাসের মাঝামাঝি সময়ে শুরু হবে সিনেমার দৃশ্যধারণের কাজ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি