1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

গাইবান্ধায় আগুন দিয়ে গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ

রানা রহমান
  • আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩০৭ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি  ইউনিয়নের কাবিলের বাজার নামক এক গ্রামে পারিবারিক কলহলের জের ধরে আগুন দিয়ে শারমিন (২১) নামের এক গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামী কামরুল ও শাশুড়ী কুলসুম বেগমের  বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলের দিকে এ বর্বরোচিত ঘটনাটি ঘটে। গুরুতর আহত ওই গৃহবধূকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয়রা জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে তার শাশুড়ি কুলসুম বেগম ও শারমিনের মধ্যে উচ্চবাচ্য হয়। একপর্যায়ে শারমিনকে বেদম মারপিট করেন শাশুড়ী কুলসুম বেগম। এরপর তার সাথে যুক্ত হন স্বামী কামরুল। এসময় হঠাৎ শাশুড়ি তার গায়ের ওপর কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলে চিৎকার করে ওঠে ওই গৃহবধূ। এসময় ওই গৃহবধূর আগুন আগুন বলে চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে যান।
সেসময় গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, ওই গৃহবধূর শরীরের একাংশ বেশি পুড়ে গেছে। শরীরের অনেক অংশে পোড়ার ক্ষত হয়েছে। এখনো সে আশঙ্কামুক্ত নয় বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি