1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

গাইবান্ধায় উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২২৭ বার দেখা হয়েছে
গাইবান্ধা সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত চাইল্ড সেনসিটিভ সোস্যাল প্রটেকশন ইন বাংলাদেশ (সিএসপিবি) ও ইউনিসেফ বাংলাদেশের আয়োজনে উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ নভেম্বর) বিকেলে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভাপতি আব্দুর রাফিউল আলম। সভা সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সদস্যসচিব নাসির উদ্দিন শাহ।
সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সদস্য- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুস সাকিব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও থানা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মাসুদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু সাইদ হোসেন, উপজেলা আইনগত সহায়তা প্রদান কমিটির প্রতিনিধি অ্যাডভোকেট শরিফুল ইসলাম শরিফ, ইউএনওর মনোনীত প্রতিনিধি পিয়ারুল ইসলাম, জিইউকের প্রতিনিধি তানিয়া তাসনিম এবং সিএসপিবির সমাজকর্মী মো. ফরহাদ আলম প্রমুখ।
সভায় গাইবান্ধা পৌরসভা ও সদর উপজেলার ১৩টি ইউনিয়নের কেস ম্যানেজমেন্টভুক্ত সুবিধাবঞ্চিত শিশু ও পথশিশুদের বিভিন্ন সমস্যা ও সুযোগ-সুবিধা নিয়ে এবং শিশু নির্যাতন প্রতিরোধে ১০৯৮ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি