1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

গাইবান্ধায়  সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হল শিল্পকলা একাডেমীর ত্রি বার্ষিক নির্বাচন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২০২ বার দেখা হয়েছে
সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হল গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমীর ত্রি বার্ষিক নির্বাচন।
জয়ের বিষয়ে প্রার্থীদের মধ্যে চলছে উৎকণ্ঠা।   ২৭ নভেম্বর ২০২১  শনিবার শহরের পুরাতন জেলখানস্থ বিয়াম ল্যাবরেটরি স্কুলে দুটি কক্ষে  সকাল ৯ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। এতে দুটি প্যানেলে ১৪ জন পদপ্রার্থী রয়েছে। ৩শ ২৮ জন ভোটার ভোটাধিকার প্রয়াগ করবেন। দুটি প্যানেলের মধ্যে  মশিউর প্রমতোষ প্যানেলে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি, যুগ্ন সম্পাদক ও সদস্য পদে ৮ জন। এই প্যানেলে সহ সভাপতি পদে  সঙ্গীতশিল্পী, প্রশিক্ষক ও সংস্কৃতি সংগঠক শাহ মশিউর রহমান ও খাজা সুজন, সাধারণ সম্পাদক পদে তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক প্রমতোষ সাহা।
যুগ্ন সম্পাদক পদে সঙ্গীত ও নাট্যশিল্পী, প্রশিক্ষক, সংগঠক হোসেনুল ইসলাম চুনি, গীতিকার, নাট্য ও বাচিক শিল্পী, প্রশিক্ষক অমিতাভ দাস হিমুন, সদস্য পদে সংস্কৃতি সংগঠক আ, স,ম রেজাউন্নবী রাজু, তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক মাহমুদ ইসলাম মহব্বত,সংস্কৃতি সংগঠক সাজ্জাদ চৌধুরী।
 অন্যদিকে  মাসুদ, মোহাম্মদ আলী, রোমান, লোটন, বৈদনাথ ও সঞ্জু পরিষদে ৬ জন পদপ্রার্থীর মধ্যে রয়েছে সাধারণ সম্পাদক পদে সাংস্কৃতিক সংগঠক মাসুদুল হক,  যুগ্ন সম্পাদক পদে সঙ্গীত শিল্পী মোহাম্মদ আলী খান, নাট্যকর্মী ও সংগঠক মোক্তাদির রহমান রোমান, সদস্য পদে ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক নিয়াজ রহমান লোটন, গীতিকার, কবি, ছড়াকার বৈদনাথ প্রামাণিক, কণ্ঠশিল্পী আহাম্মেদুল ইসলাম সনজু এবং স্বতন্ত্র হিসেবে  যুগ্ন সাধারণ সম্পাদক পদে কবি ও নাট্যকর্মী সোহেল রানা প্রতিদ্বন্দিতা করছেন।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের অফিসারের দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসন কার্যালয়ের  তৌফিকুর রহমান। রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন- গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক মো: সাদেকুর রহমান।
আইনশৃঙ্খলা বিষয়ক নির্বাচনী দায়িত্বে ছিলেন- গাইবান্ধা জেলা প্রশাসন কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস,এম ফয়েজ উদ্দিন।  প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন- জেলা প্রশাসন কার্যালয়ের তৌফিকুর রহমান।
 সহকারি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসন কার্যালয়ের প্রধান সহকারি রেজাউল ইসলাম ও সোহরাব হোসেন। সার্বিক সহযোগীতায় ছিলেন- গাইবান্ধা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আলমগীর কবির।
 পুলিং অফিসারের দায়িত্ব পালন করেন অফিস সহকারি হাবিবুর রহমান,আবু বক্কর সিদ্দিক,  আফতাব জাহান সিদ্দিকী সহ অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি