1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় ১৬৪ বোতল বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রানা ইস্কান্দার রহমান।
  • আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৮১ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ১৬৪ বোতল বিদেশি মদসহ মোকছেদুর রহমান ইমন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

২৭ আগস্ট রবিবার দুপুরে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত পত্রে গণমাধ্যমকর্মীদের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মোকছেদুর রহমান ইমন গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়,নিয়মিত অভিযানের অংশ হিসাবে শনিবার (২৬ আগস্ট) দিবাগত রাতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ গিদারী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৬৪ বোতল বিদেশি মদসহ মোকছেদুর রহমান ইমনকে গ্রেফতার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন৷ উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলমান রেখেছে র‍্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি