1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

চট্টগ্রাম সীতাকুণ্ডে তারাবি নামাজ পড়তে বের হয়ে লাশ হলেন জুয়েল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতাঃ

জানা যায়, গতকাল মঙ্গলবার ১২ মার্চ সীতাকুণ্ড  উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় রেল লাইন এর  পাশে মিলল মো. জুয়েল হোসেন (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করে সীতাকুন্ড থানা পুলিশ। জানা যায়  খবর পেয়ে চট্টগ্রাম রেলওয়ের এসপি মো. হাসান, এএসপি আতিক আহমেদ চৌধুরী, ওসি মো. শহীদ, সহকারী পুলিশ সুপার( সীতকুণ্ড সার্কেল) এবিএম নায়হানুল বারী এবং সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. কামাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চকবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত জুয়েল হোসেন উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শীতলপুরস্থ সৈয়দ হোসেন বাড়ির মো. মিয়ার ছেলে। সে গত তিনমাস আগে পারিবারিকভাবে বিবাহ করে বলে।জানান তার পরিবার। জুয়েলের ছোট ভাই

সোহেল রানা বলেন, আমার বড় ভাই সোমবার রাতে তারাবি নামাজ পড়তে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে মসজিদের উদ্দেশে বের হয়। আর ঘরে ফেরেনি রাতে। তার মুটোফোনে বার বার কল দিলেও সে রিসিভ করেনি। মঙ্গলবার সকালে আমরা নিখোঁজ জিডি করতে থানায় যাওয়ার সময় খবর পাই বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রেল লাইনের পাশে তার মৃতদেহ পড়ে আছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. কামাল উদ্দিন (পিপিএম) বলেন, মৃতদেহের বাম পাশে গালে এবং নাকে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। রেলের ধাক্কায় নাকি অন্যভাবে খুন তা ময়নাতদন্তের পর জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি