1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ

জাতির পিতার সমাধিতে বাংলদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার দেখা হয়েছে

বুধবার ২ আগস্ট, ২০২৩ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জনিয়েছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের  বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম।
এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য এম.জি কিবরিয়া চৌধুরী, উৎপল কুমার সরকার, মোজাফফর হোসেন পল্টু, , প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজ সকাল  পৌনে ১২টায় টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শোকাবহ আগস্টের বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িঁয়ে থেকে  মহান নেতার প্রতি সম্মান প্রদর্শন করেন।
এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন, এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়।
এরপর প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের  বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এরপর তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৃতি বিজরিত স্থান পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি