1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

মো: নুরে ইসলাম মিলন:

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৪এপ্রিল বৃহস্পতিবার বিকেলে পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে সংগঠনের রাজশাহী বিভাগীয় সভাপতি মো: নুরে ইসলাম মিলন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আজম অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের  সিনিয়র সহ সভাপতি মোঃ আবুল বাসার মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল,রাজশাহী মহানগর জাসদের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ শিবলি,রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক আজিবার রহমান,সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ-সভাপতি মমিনুর রশীদ শাইন,রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ,রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুল আউয়াল,রাজশাহী মডেল প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ঈমদাদুল হক,বাংলাদেশ প্রেসক্লাব রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক মাসুদ রানা,রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম এর আহবায়ক হুমায়ুন কবীর, রাজশাহী গ্রীণসিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসনাত অমিসহ জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের সকল জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা অংশ নেন।

সভায় কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম বলেন, সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দকে দেশের সাংবাদিকদের কল্যানে কাজ করতে হবে। নির্যাতিত ও অধিকার বঞ্চিত সংবাদকর্মীদের নিরাপত্তা ও অধিকার ফিরিয়ে দিতে হবে।

সভাশেষে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি