1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর পৃথক দুটি অভিযানে ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-০৫

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৪ বার দেখা হয়েছে

অভিযান-১

এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানাধীন চরকালী বাজাইল পশ্চিম পাড়া সাকিনস্থ জনৈক মোখলেছুর রহমান এর বাড়ীর দক্ষিন পার্শ্বে ধৃত আসামী মোঃ শফিকুল ইসলাম এর ঘরের উঠানের সামনে হইতে ০৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ ১৭.১০ ঘটিকায় ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ শফিকুল ইসলাম (৩২), পিতা-মোঃ মোখলেছুর রহমান, মাতা-মেহেরুন নেছা, সাং-চরকালী বাজাইল, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০২টি মামলা আছে।

অভিযান-২

এসআই (নিঃ) মোহাম্মদ সাইফুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন ভান্ডাব সাকিনস্থ ভালুকা সরকারী কলেজের পশ্চিম পার্শ্বে খান ভ্যারাইটিজ ষ্টোরের সামনে পাকা রাস্তা সংলগ্ন হইতে ০৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ ২১.৩০ ঘটিকায় ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ মিজানুর রহমান (৩৬), পিতা-মৃতঃ শরাফত আলী, মাতা-মোছাঃ ফিরোজা খাতুন, সাং-জামিরদিয়া নোয়াপাড়া, থানা-ভালুকা, ২। মোঃ রনি মিয়া (৩২), পিতা-মোঃ আঃ জলিল, মাতা-মোছাঃ রেখা আক্তার, সাং-হবিরবাড়ী কামিনিভিটা, থানা-ভালুকা, ৩। চন্দন মিয়া (৩৪), পিত-আঃ বারী @ বারেক, মাতা-আনোয়ারা খাতুন, সাং-লাউতৈল, থানা-গফরগাঁও, ৪। মোঃ বাবুল হোসেন (৪৪), পিতা-মৃতঃ হেলাল উদ্দিন, মাতা-জুলেখা বেগম, সাং-পূর্ব আকনপাড়া, থানা-হালুয়াঘাট এ/পি সাং-জামিরদিয়া জনৈক রোহিত এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-ভালুকা, সর্ব জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০২টি মামলা আছে। গ্রেফতারকৃত আসামী  মোঃ মিজানুর রহমান (৩৬) এর বিরুদ্ধে ০২টি, আসামী মোঃ রনি মিয়া (৩২) এর রিরুদ্ধে ০১টি ও আসামী  মোঃ বাবুল হোসেন (৪৪) এর বিরুদ্ধে ০১ টি মামলা আছে।

উদ্ধারকৃত ৩০ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ৫ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল ও ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি