1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

জয়ের পরও শিষ্যদের পারফরম্যান্সে নাখোশ জাভি

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১২৭ বার দেখা হয়েছে

লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জয় পেয়ে টেবিলের দ্বিতীয় স্থান পুনরুদ্ধার করেও এক প্রকার নাখোশ জাভি হার্নান্দেজ। ম্যাচে পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের করা একমাত্র গোলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা।

সোসিয়েদাদের মাঠে সামর্থ্যের সবটুকও নিংড়ে দিতে পারেনি জাভি শিষ্যরা। ম্যাচে জয় পেলেও বল দখলে সোসিয়েদাদের থেকে পিছিয়ে ছিল বার্সা। গোলের জন্য সোসিয়েদাদ যেখানে শট নিয়েছে পাঁচটি, সেখানে কেবল একবার শট নিতে পেরেছে জাভির দল।

ম্যাচের ১১ মিনিটে অবামেয়াংয়ের হেড লক্ষ্যভেদ হলে উদযাপনের উপলক্ষ্য পায় বার্সা। এরপর পুরো ম্যাচে একাধিক বার সুযোগ তৈরি হলেও দুর্বল ফিনিশিংয়ে গোলবঞ্চিত থাকতে হয়েছে বার্সার।

ম্যাচে জয় তুলে সেভিয়াকে পিছনে ফেলে টেবিলের দুইয়ে উঠে এসেছে বার্সা। তবে শিষ্যদের এমন পারফরম্যান্সে খুশি নন জাভি। তবে ভবিষ্যতে এই জয় অনেক গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

জাভি বলেন, ‘তিনটি পয়েন্ট অর্জিত হওয়ায় সন্তুষ্ট, দল এবং ক্লাবের ভবিষ্যতের জন্য এটি গুরুত্বপূর্ণ। তবে আমি খেলা নিয়ে সন্তুষ্ট নই। দ্বিতীয়ার্ধে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছি। আমাদের আত্ম-সমালোচনা করতে হবে। আমরা ভালো খেলিনি। আমাদের অনেক উন্নতি করতে হবে।’

এই কিংবদন্তী মিডফিল্ডার বলেন, ‘ছেলেদের মাঝে ক্লান্তির ছাপ লক্ষ্য করছি। জর্ডি, রোনাল্ড ও পিকে মাঠে কঠিন সময় পার করছে। ব্যস্ত সূচীর মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাদের। আমরা পুরো ৯০ মিনিট প্রতিপক্ষকে চাপে রাখতে চাই। কিন্তু এখন এটা কঠিন হয়ে যাচ্ছে। খেলার ধরনে পরিবর্তনের কারণে এটা দীর্ঘদিন করা হয়নি। তবে ছেলেরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি