1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

টিজারে রহস্যে ভরা ‘ভুলভুলাইয়া টু’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১২৫ বার দেখা হয়েছে

সেই ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ সিনেমা এখনো দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। সিনেমার ‘আমি যে তোমার’ গান এখনো শিহরণ জাগায় চলচ্চিত্রপ্রেমীদের মনে। জনপ্রিয়তা ও তুমুল সাফল্যের জের ধরে প্রায় দেড় দশক পর বড় পর্দায় আসছে সিনেমাটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া টু’।

সিনেমার ঘোষণার পর থেকেই উৎসুক হয়ে আছেন দর্শকরা। এবার দেখা মেললো সিনেমার এক ঝলক। মুক্তি পেয়েছে ‘ভুলভুলাইয়া টু’- এর টিজার। নিজের সোশ্যাল মিডিয়ায় কার্তিক আরিয়ান প্রকাশ করেন সিনেমার টিজার। যেখানে মঞ্জুলিকাকে সাবধান করে তার অনুরাগীদের ‘রুহ বাবা’র সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেতা।

সিনেমার জনপ্রিয় চরিত্র মঞ্জুলিকার ‘আমি যে তোমার’ গান দিয়ে শুরু হয়েছে। ঝলকেই মঞ্জুলিকার গান বাজতেই নস্টালজিয়ায় ঘিরেছে ভক্তদের। কার্তিক আরিয়ানের দুষ্টু চোখ এবং কালো পোশাকের সঙ্গে রাজপাল যাদবের ‘হরে কৃষ্ণ হরে রাম’ সুর আভাস দিয়েছে রহস্যের।

এবার সিনেমায় থাকছেন না অক্ষয় কুমার। তবে মঞ্জুলিকা চরিত্রে দেখা মিলবে বিদ্যা বালানের। মনোবিদ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেধেছেন কিয়ারা আদভানি।

ভক্তদের আশা ‘ভুলভুলাইয়া’র মতো রহস্য রোমাঞ্চে ভরা থাকবে সিক্যুয়েলটিও। আগামী ২০ মে সিনেমাটি বড় পর্দায় মুক্তির কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি