1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

‘ডন ৩’ ছবিতে কিয়ারা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি হলো ‘ডন’ ছবি। এবার ‘ডন ৩’-এর জন্য রণবীর সিংকে নির্বাচিত করেছেন পরিচালক ফারহান। সেখানে রণবীরের সঙ্গী হচ্ছেন কিয়ারা আডবাণী। এই ছবিতে নিজের জীবনের এখনও পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক পেতে চলেছেন কিয়ারা!

‘ডন ৩’-এর জন্য ফারহান চেয়েছিলেন শাহরুখ খানকে। কিন্তু শাহরুখ প্রস্তাব ফেরানোয় ‘ডন ৩’-এর জন্য রণবীরকে নির্বাচিত করেন পরিচালক।

২০০৬ সালে পরিচালক ফারহান শাহরুখ খানকে নিয়ে বানান ‘ডন’, যা ছিল ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন, জিনাত আমন অভিনীত একই নামের ছবির পুনর্নির্মাণ। তারপর ২০১১ সালে ‘ডন ২’। দু’টি ছবিই বাণিজ্যসফল।

‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রোমা। ‘ডন’ ও ‘ডন ২’ ছবিতে রোমার চরিত্রে দেখা গিয়েছিল প্রিয়াংকা চোপড়া জোনাসকে। ২০০৬ সালে ফারহানের ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ ও প্রিয়াংকা। তারপরে ২০১১ সালে ‘ডন ২’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন তাঁরা। সেই সময়েই কানাঘুষো শোনা যায়, পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে। এবার রোমের চরিত্রে চূড়ান্ত করা হয়েছে কিয়ারা আডবাণীকে। তাও নাকি রণবীরের সুপারিশেই।

কিন্তু পুরনো ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বের জন্য যে বাজেট ধরা হয়েছে, তা নাকি সত্যিই অনেকটাই বেশি। সাধারণত শুটিং শুরুর আগে ছবি তৈরি করতে ঠিক কত টাকা খরচ হবে, তা নিশ্চিতভাবে বলা যায় না।

তবে শোনা যাচ্ছে, ‘ডন ৩’ তৈরি করতে প্রায় ২৭৫ কোটি রুপির একটা বাজেট তৈরি করা হয়েছে। এই ছবির জন্য কিয়ারা পাচ্ছেন প্রায় ১৩ কোটি রুপি। যদিও এই বিষয়ে অভিনেত্রীর তরফে নিশ্চিত কিছু জানানো হয়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি