1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ডন ৩ সিনেমায় রনবীরের যোগ্যতা নিয়ে প্রশ্ন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

বলিউডের ডন ৩ সিনেমায় থাকছেন না শাহরুখ। এই নিয়ে শাহরুখ ভক্তদের যেমন ক্ষোভ, তেমনি ট্রলের শিকার রনবীর সিং। কারণ ক্রাইম সিরিজ ডনের ৩য় কিস্তিতে মূল ভূমিকায় পরিচালক ফারহান আক্তার বেছে নিয়েছেন রনবীরকে।
এখন প্রশ্ন উঠেছে এই সিনেমায় মুখ্য ভূমিকায় রনবীর সিংয়ের যোগ্যতা নিয়ে। অনেকেই মনে করছেন, ডন হিসেবে তিনি মানানসই নন। ডনের চরিত্র পুরোপুরি ফুটিয়ে তুলতে পারে এমন অনেক কিছুই নেই রনবীরের মাঝে।

টিজার প্রকাশ পাওয়ার পরেই সামাজিক মাধ্যমে ‘ডন’ সংক্রান্ত নানা খবর ঘুরপাক খাচ্ছে। সেইসাথে সমানে ট্রল-মিমসের শিকার রনবীর সিং। ঠাট্টা-মস্করার যেন বাঁধ ভেঙেছে। এ সব কিছু রণবীরের চোখ এড়ায়নি। নিজের মতো করেই যাবতীয় সমালোচনার জবাব দিলেন অভিনেতা।
ইনস্টায় শৈশবের কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, হাতে খেলনা বন্দুক নিয়ে দাঁড়িয়ে তিনি। তার সঙ্গেই একটি খোলা চিঠিতে তিনি জানান, এই চরিত্রে অভিনয়ের জন্য অনেক দিন ধরে স্বপ্ন দেখেছেন তিনি। বলিউডের ‘সর্বকালের দুই সেরা অভিনেতা’ অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানকে দেখেই নাকি তিনি অভিনেতা হওয়ার স্বপ্ন বুনেছিলেন।
রনবীর লেখেন, ‘ডন সাম্রাজ্যের অংশ হয়ে ওঠা কত বড় দায়িত্ব, তা ভাল করেই বুঝি। আশা করছি, নিজেকে প্রমাণ করার সুযোগ দর্শক আমাকে দেবেন। অতীতে বহু চরিত্রের জন্য তারা আমাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। আশা করছি এ বারও তেমনই হবে। ‘

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি