1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

‘তারে জামিন পার’ সিনেমার ১৬ বছর পর মুখোমুখি আমির ও দর্শিল

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৭৬ বার দেখা হয়েছে

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘তারে জামিন পার’ সিনেমা যেমন ছিলো ব্যবসাসফল তেমনি দর্শক-হৃদয়ে দীর্ঘদিনের জন্য তা স্থান করে নেয়। ভিন্নধর্মী এই সিনেমাটি এখনো দেখে অনেকেই সেই আমির এবং ক্ষুদে দর্শিলের স্মৃতি রোমন্থন করেন।

সেই সিনেমার প্রায় ১৬ বছর পর একসঙ্গে আবারও ক্যামেরার সামনে মুখোমুখি হলেন আমির খান এবং দর্শিল সাফারি। দর্শিল সিনেমাটিতে নিকুম্ভ স্যারের (আমির খান) ছাত্র ইশানের চরিত্রে অভিনয় করেছিলো।

কিন্তু এবার এই দুজনের একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। এবার একসঙ্গে সিনেমায় নয় বরং বিজ্ঞাপনে কাজ করতে দেখা গেলো তাদের। বিজ্ঞাপনটি একটি এনার্জি ড্রিঙ্কের।

বিজ্ঞাপনের শুরুতে দেখা যাচ্ছে, দাদুর (আমির খান) কাছে দুঃখ করে নাতি (দর্শিল সাফারি) জানাচ্ছে যে, সে নিজের পছন্দের কোনো কলেজে চান্স পাচ্ছে না।

অন্যদিকে কোনো প্রেমিকাও নেই তার জীবনে। নিজেকে জীবনযুদ্ধে এক পরাজিত সৈনিক মনে হচ্ছে তার। এমন দুঃখী অবস্থা থেকে বের করে নাতিকে চাঙ্গা করে তুলতে তাকে একটি বিশেষ পানীয় দেন আমির। সেই পানীয়ের প্রত্যেক চুমুকে পুরনো একাধিক সময়কালে পৌঁছে যায় দর্শিল। এই বিজ্ঞাপনে প্রত্যেক ক্ষেত্রেই ভিন্ন ভিন্ন লুকে ধরা দিয়েছেন মিস্টার পারফেকশনিস্টকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি