1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

দিনাজপুরে মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার  সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ফজিবর রহমান বাবু
  • আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩০৬ বার দেখা হয়েছে
দিনাজপুরে মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার  সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
জাতির জনক বঙ্গবন্ধু মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২৭ মার্চ ২০২১ শনিবার দিনাজপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

জাতির জনক বঙ্গবন্ধু মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দিনাজপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।
২৭ মার্চ ২০২১ শনিবার দিনাজপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি।
আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুই।
দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি