1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনামঃ

দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২২৫ বার দেখা হয়েছে

বলিউডের ক্রিকেট ঘরনার আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘৮৩’। মুক্তি পাওয়ার দুই সপ্তাহ আগে থেকেই সংবাদমাধ্যমের শিরোনাম দখল করে রেখেছে এই সিনেমা।

সিনেমার খবর আবারও এসেছে শিরোনামে তবে সেটাতে উঠে এসেছে প্রতারণার অভিযোগ। প্রতারণার অভিযোগে সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদ ওয়ালাদ, পরিচালক কবীর খানের সঙ্গে নাম জড়াল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনেরও। প্রতারণার অভিযোগ উঠল ভারতের ক্রিকেট-ইতিহাসের মাইল ফলক সংক্রান্ত সিনেমার প্রযোজনা সংস্থা এবং নির্মাতাদের বিরুদ্ধে।

সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ী ভারতের আন্ধেরীর ম্যাজিস্ট্রেট কোর্টে ফৌজদারী মামলা অভিযোগ করেছেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের হয়েছে এই মামলা। সেই ব্যাবসায়ীর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি সংবাদমাধ্যমে বলেন, ব্যবসায়ী প্রায় ১৬ কোটি টাকা দিয়েছিলেন ‘৮৩’ সিনেমাটি বানানোর জন্য। কিন্তু কোন খাতে কত খরচ হবে লিখিতভাবে ব্যবসায়ীর কাছ থেকে অনুমতি নেওয়া হয়নি।

তা ছাড়া তাকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তিনি এই সিনেমা থেকে ভাল পরিমাণ টাকা ফেরত পাবেন। কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী টাকা পাননি তিনি।

২০২০ সালের বড়দিনে এই সিনেমা মুক্তি পাবে বলে ঠিক থাকলেও করোনাভাইরাসের কারণে পিছিয়ে যায়। এর আগে ২০২০ সালের ১০ এপ্রিল ‘‌৮৩’‌ মুক্তি পাওয়ার কথা ঘোষণা করা হলেও আবার পিছিয়ে দেওয়া হয়। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘৮৩’ সিনেমাটি।

১৯৮৩ সালের বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের অবিস্মরণীয় জয় নিয়ে এই সিনেমাটি তৈরি হয়েছে। এই সিনেমায় বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

এ ছাড়া সিনেমায় পঙ্কজ ত্রিপাঠী, তাহির রাজ ভাসিনকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়লাম ভাষায় মুক্তি পাবে ‘৮৩’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি