1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ

ন‌ওগাঁর আত্রাইয়ে কৃষি প্রযুক্তি মেলা ও গ্রীষ্মকালীন বীজ ও সার বিতরণ উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার দেখা হয়েছে

শাহাদুল ইসলাম (বাবু) আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ন‌ওগাঁর আত্রাইয়ে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা এবং ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমের পাট, আউশ ধান এবং গ্ৰীষ্মকালীন পেঁয়াজ প্রাণোদনা কর্মসূচির বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করা হয়। সোমবার (২৯ এপ্রিল) সকাল ১১টার সময় উপজেলা পরিষদ মাঠে মেলা এবং উপজেলা অডিটোরিয়াম হল রুমে পৃথকভাবে উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এ্যাড: ওমর ফারুক (সুমন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রমাণিক। ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম। আনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রসেনজিৎ তালুকদার।

এই প্রণোদনার আওতায় উপজেলার খরিপ-১ আউশ ৩১৭০ জনকে পাঁচ কেজি বীজ ২০ কেজি সার, ৯০ জনকে এক কেজি করে পাটের বীজ এবং ১০০ জন কৃষকে এক কেজি গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ, ৪০ কেজি করে সার এবং বালাইনাশক প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি