1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

নড়াইলে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার দেখা হয়েছে
উজ্জ্বল রায়: নড়াইলের বাহিরগ্রামে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু। নড়াইলে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু নড়াইল সদর উপজেলায় পানিতে ডুবে দুই শিশু তিন্নি (৫) ও মো. তানহা (৩) নামে আপন দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যার দিকে সদর উপজেলার বাহিরগ্রামের দক্ষীণপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভাই দুই ভাই-বোন ওই গ্রামের জালাল মোল্যার সন্তান।
নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যুর বিষয়টি করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলের দিকে বাবা-মায়ের সঙ্গে বাড়ির পাশের মাছের ঘেরে যায় তানহা ও তিন্নি। পরে ঘের পাড় ধরে বাবা জালাল মোল্যা একটু দূরে এগিয়ে যান। বাড়িতে কাজ থাকায় মাও বাড়িতে ফিরে আসেন। পরে সন্ধ্যার দিকে দুই শিশুর মা বাড়িতে আসার কিছু সময় পর তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে পরিবারর লোকজন বাড়ির পাশে মাছের ঘেরের পানিতে ভাসতে দেখে তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।
এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি