1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

নতুন লুকে মিম

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮৬ বার দেখা হয়েছে

নতুন লুকে দেখা দিলেন বিদ্যা সিনহা মিম। এবার তাকে দেখা যাবে শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের স্ত্রীর ভূমিকায়। সিনেমার নাম ‘দিগন্তে ফুলের আগুন’। এটি পরিচালনা করছেন ওয়াহিদ তারেক।

বুধবার (৯ আগস্ট) ফেসবুক পোস্ট ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমার লুকে ছবি প্রকাশ করনে বিদ্যা সিনহা মিম। ছবিকে দেখায় পান্না কায়সার ও শহীদুল্লা কায়সার চরিত্রে মিম ও মন্ওয়ার। সঙ্গে মিম লিখেছেন, পান্না কায়সার ও শহীদুল্লাহ কায়সার।

এদিকে সিনেমাটি নিয়ে মিম বলেন, ‘দিগন্তে ফুলের আগুন’ অসাধারণ একটি গল্পের সিনেমা। আমার বিশ্বাস ভালো কিছু হবে। এতে আমি অভিনয় করছি পান্না কায়সারের চরিত্রে। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের জীবনী অবলম্বনে সিনেমার গল্প তৈরি হয়েছে।

এদিকে আগামী ৮ সেপ্টেম্বর মিম অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমা মুক্তি পাবে। এ টি প্রযোজনা করেছে বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ ও মোশন পিপল স্টুডিও লিমিটেড। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল।

এ ছাড়াও বিভিন্ন চরিত্রে রূপদান করেছেন, মাশরুর ইনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দার। মিম অভিনীত ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজটি সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে। সিরিজটিতে নীরা চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন মিম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি