1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে টেঁটা ও গুলিবিদ্ধ, নিহত ২

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২২১ বার দেখা হয়েছে
নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় টেঁটা ও গুলিবিদ্ধ হয়েছেন আরও অন্তত ১০ জন। আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার পাড়াতলী ইউনিয়নের চরাঞ্চল কাচারিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কাচারিকান্দি এলাকার মলফত আলীর ছেলে সাদির মিয়া (১৯) এবং আসাদ মিয়ার ছেলে হিরণ মিয়া (৩৫)।
পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাচারিকান্দি এলাকার বড় শাহ আলম ও ছোট শাহ আলম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দুই গ্রুপে উত্তেজনা ও বিরোধ চরম আকার ধারণ করে।
এর জেরে  বৃহস্পতিবার সকালে দুই গ্রুপের লোকজন টেঁটা ও আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে জড়ায়। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে নারীসহ আহত ৯ জনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
আহতরা হলেন- মিরু মিয়ার ছেলে হক মিয়া (৪৮), ধনু মিয়ার ছেলে আলামিন (২০), মহারাজের ছেলে নাজির (২১), মাঈনুদ্দীনের স্ত্রী সামসুন্নাহার (২৪), আক্তার মিয়ার স্ত্রী নাজমা (২৪), হাসান আলীর ছেলে দানিস মিয়া (৩০)। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি