1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ

নির্বাচনের পরিবেশ সঠিক থাকলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না : এ. আরাফাত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৮১ বার দেখা হয়েছে

নির্বাচনের পরিবেশ সঠিক থাকলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর মানিকদী কালিবাড়ী, মাটিকাটা, ইসিবি চত্ত্বর এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ এ. আরাফাত বলেন,‌ আমরা সবাই বৃহত্তর আওয়ামী লীগ পরিবারের সদস্য। আমাদের কাজ হলো ভোটারের কাছে গিয়ে তাদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসবো। নৌকায় ভোট দেওয়ার জন্য তারা প্রস্তুত হয়ে বসে আছে। তারা জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট দেবে। বিগত দিনে যে কাজগুলো করা হয়নি, সবার পরামর্শ নিয়ে আমরা সেই কাজগুলো করবো।

 

তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে যে লড়াইয়ের মধ্যে আছি, সে লড়াইটা কী? নির্বাচন করছি বটে, তবে আমাদের বৃহত্তর রাজনৈতিক লড়াই হচ্ছে স্বাধীনতাবিরোধী ও মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াই। যারা বাংলাদেশ ও নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করতে চায়, আমাদের লড়াই তাদের বিরুদ্ধে। আমরা যে সংকল্প করেছি তা হলো, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আমরা বহু সংখ্যক ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত করতে চাই। তাদের নৌকায় ভোট দেওয়ার মাধ্যমে এবং নৌকাকে বিজয়ী করার মাধ্যমে গোটা পৃথিবীকে দেখিয়ে দিতে চাই। আমাদের স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে বিজয় নিশ্চিত করতে চাই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে সব সময় ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে। জনগণকে কখনো আওয়ামী লীগের বিপক্ষে দাঁড় করানো যায়নি। ষড়যন্ত্র, চক্রান্ত ও বিদেশি প্রভুদের সঙ্গে হাত মিলিয়ে আওয়ামী লীগকে পরাজিত করা হয়েছে। আওয়ামী লীগ যখনই পরাজিত হয়েছে তখনই বাংলাদেশ পিছিয়ে গেছে। আওয়ামী লীগ যখনই জয়ী হয়েছে বাংলাদেশ এগিয়ে গেছে, আমরা এগিয়ে গেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক এবিএম মাজাহারুল আনাম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি