1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

নুরের বাসা থেকে ছাত্র অধিকারের সভাপতিকে আটকের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯৮ বার দেখা হয়েছে

 

মঙ্গলবার (১ আগস্ট) দিবাগত রাতে গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাড়িতে অভিযান চালিয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার বাসা থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতিক বিন ইয়ামিন মোল্লাকে তুলে নেয়ার অভিযোগ করেন নুর।
গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নূরের বাসায় রাত ২ টায় ডিবি অভিযান চালায়। দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যায়।

এদিকে রাতে নুরের একটি ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে নুর বলেন, কোনো অনুমতি ছাড়াই ‘তারা’ গভীর রাতে দরজা ভেঙে বাসায় ঢুকেছে। সকালে আসতে বলা হলেও সেটা তারা মানেননি।

ডিবি চলে যাওয়ার সময় বাসার সিসি ক্যামেরা ও হার্ডডিস্ক নিয়ে যায়। সরকারবিরোধী আন্দোলন করার কারণেই তার নেতাকর্মীদের উপর সরকার দমনপীড়ন চালাচ্ছে বলে দাবি তার।  তবে এ নিয়ে আনুষ্ঠানিক তথ্য না দিলেও পুলিশ জানায়, বিন ইয়ামিনের বিরুদ্ধে বিস্ফোরক আইনসহ একাধিক মামলা রয়েছে।

এর আগে বিন ইয়ামিন মোল্লার বাবা রফিকুল মোল্লা এবং ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে আটক করলেও ভোরে তাদের ছেড়ে দেওয়া হয় বলে জানান গণঅধিকার পরিষদের সদস্য সচিব রাশেদ খান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি