1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদ জামিনে মুক্ত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৬৬ বার দেখা হয়েছে

উদ্বোধনকালীন পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা যুবক বায়েজিদ তালহাকে হাইকোর্টের দেওয়া জামিন আপিল বিভাগে বহাল রাখার পর তিনি জামিনে মুক্ত হয়েছেন। রবিবার আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার অনিক আর হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে ভিডিও ধারণ করে তা ভাইরাল করা ব্যক্তিকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছিল, হাত দিয়ে নয়, সরঞ্জাম দিয়ে নাট-বল্টু খুলে পরে ভিডিও করেন ওই ব্যক্তি। এ ঘটনায় রাজধানীর শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

 

এর আগে, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা যুবক বায়েজিদ তালহাকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রেখেছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। পরে তিনি জামিনে মুক্ত হন। তবে কবে কোন দিন মুক্ত হয়েছেন সেটি নিশ্চিত করেননি ব্যারিস্টার অনিক আর হক।

উল্লেখ্য, গত বছরের জুনে পদ্মা সেতুর উদ্বোধনের পরপরই একটি টিকটক ভিডিওতে দেখা যায়, ওই যুবক হাত দিয়েই পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে ফেলেন। পরে ভিডিও ভাইরাল হলে ওই বছরের ২৬ জুন বিকেলে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে টিকটক করা সেই যুবক বায়জিদ তালহাকে গ্রেফতার করা হয়। ওই যুবকের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি