1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনামঃ

পূবালী ব্যাংক কর্তৃক বাংলাদেশ ডায়াবেটিক সমিতির অন্তর্ভূক্ত ন্যাশনাল হেলথকেয়ার নেটওয়ার্ককে এ্যাম্বুলেন্স প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৭৭ বার দেখা হয়েছে

পূবালী ব্যাংক লিমিটেড সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির অন্তর্ভূক্ত ন্যাশনাল হেলথকেয়ার নেটওয়ার্ককে একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছে। পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ডা. এ কে আজাদ খানের নিকট আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এসময় পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী এই উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করেনা, এর বাহিরে সামাজিক দায়বদ্ধতাও রয়েছে। এরই প্রেক্ষিতে ন্যাশনাল হেলথকেয়ার নেটওয়ার্ককে পূবালী ব্যাংক একটি এ্যাম্বুলেন্স অনুদান হিসেবে প্রদান করেছে। তিনি আরও বলেন, এই অনুদান অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসাবে কাজ করবে।

এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোঃ সাইফ উদ্দিন, ন্যাশনাল হেলথকেয়ার নেটওয়ার্কের চিফ এক্সিকিউটিভ অফিসার ডা. এম এ সামাদসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি