1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ

পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ বার দেখা হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পোলিং এজেন্ট প্রশিক্ষণ দিচ্ছে আওয়ামী লীগ। আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিনব্যাপী এই প্রশিক্ষণ দেওয়া হয়। রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
দলীয় সূত্র মতে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তার দলীয় পোলিং এজেন্টদের প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। আজ ১০টা সকাল থেকে ৪টা বিকেল পর্যন্ত দুই সেশনে প্রশিক্ষণ দেবে আওয়ামী লীগের পোলিং এজেন্ট প্রশিক্ষণ উপকমিটি। সারাদেশ থেকে দলীয় প্রার্থীর মনোনীত পোলিং এজেন্টদের আজকে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। প্রতিটি নৌকার আসন থেকেই পাঁচ জন পোলিং এজেন্ট প্রশিক্ষণের জন্য চাওয়া হয়েছিল।
সাবের হোসেন চৌধুরী বলেন, আওয়ামী লীগ প্রার্থীদের মনোনীত পোলিং এজেন্টদের আজকে প্রশিক্ষণ দেওয়া হবে। পোলিং এজেন্টের কাজ কী সবাই জানে, আগের নিয়মের সঙ্গে নতুন কী কী নিয়ম যুক্ত বা পরিবর্তন হয়েছে সেগুলোর বিষয়ে জানানো হবে।
ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পোলিং এজেন্ট প্রশিক্ষণ উপকমিটির আহ্বায়ক সাবের হোসেন চৌধুরী সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি