1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

প্রকাশ্যে কারিনাকে নিয়ে সমালোচনায় ‘ইনফোসিস’ প্রধান

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৬৬ বার দেখা হয়েছে

জীবনের অনেক ঘটনা চাইলেও যে ভোলা যায় না, সে প্রমাণ আবারও মিলল। সম্প্রতি ভারতীয় তথ্যপ্রযুক্তি সংস্থা ‘ইনফোসিস’-এর কর্ণধার নারায়ণ মূর্তি প্রকাশ্যে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের ব্যবহার নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন; যে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
ভিডিওটিতে আবার মন্তব্য করেছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। তিনি লেখেন, “একদম ঠিক বলেছেন।” সঙ্গে আবার দিয়েছেন হাততালির বেশ কিছু ইমোজি। বলি ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সুজানের সঙ্গে কারিনার সম্পর্ক এত বছর পরেও ঠিক হয়নি। ২০০১ সাল থেকে পরপর বেশ কিছু ছবিতে কারিনার সঙ্গে জুটি বেঁধেছিলেন সুজানের সাবেক স্বামী হৃতিক। শোনা যায়, একসঙ্গে অভিনয় করতে গিয়ে একে অপরকে নাকি মন দিয়ে ফেলেছিলেন তারা। যা নিয়ে রোশন পরিবারে হয়েছিল তুমুল অশান্তিও। সুজানের এই মন্তব্য সেই ঘটনারই ফল বলে মনে করছেন অনেকে।

কিন্তু লন্ডনের বিমানে সহযাত্রী কারিনার ব্যবহারে কেন বিরক্ত হয়েছিলেন নারায়ণ? কী ঘটেছিল? ইনফোসিস কর্তা বলেন, ”আমি একবার লন্ডন থেকে দেশে ফিরছিলাম। ওই বিমানে আমার পাশের আসনেই বসেছিলেন কারিনা কাপুর। অনেক অনুরাগীই তার কাছে এসে হাই-হ্যালো বলছিলেন। কিন্তু কারিনা যেন তাতেও বিরক্ত হচ্ছিলেন। কাউকে কোনও উত্তরই দেওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি। আমি এমন ব্যবহার দেখে একটু অবাকই হয়েছিলাম। আমার কাছেও কয়েকজন যাত্রী এসেছিলেন, আমি সবার সঙ্গেই কথা বলেছিলাম। অনুরাগীরা এটুকুই তো আশা করেন তারকাদের কাছে।”

স্ত্রী সুধা মূর্তি তাকে বোঝানোর চেষ্টা করলেও তাতে কাজ বিশেষ হয়নি। সুধা বলেন, ”কারিনার তো কয়েক লাখ অনুরাগী আছে! এমন চলতে থাকলে উনি তো ক্লান্ত হয়ে পড়বেন।” তবে তাতে মন গলেনি নারায়ণ মূর্তির। তিনি পাল্টা বলেন, ”সেটা সমস্যা নয়। সমস্যা হলো, কেউ যখন স্নেহ, ভালবাসা বা শ্রদ্ধা প্রকাশ করেন, উল্টো দিকের মানুষেরও তখন উচিত, তা ফেরত দেওয়া।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি