1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

প্রতিমন্ত্রী পলকের শ্যালককে শোকজ দিল উপজেলা আ. লীগ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধরের অভিযোগে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেলকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। আগামী ৩ দিনের মধ্যে এ নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে শুক্রবার সকালে দেখার পর জুনাইদ আহমেদ পলক হামলায় জড়িতদের গ্রেফতার করে বিচার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়ার ঘোষণার পর বিকালেই এ শোকজ নোটিশ পাঠানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ অহিদুর রহমান ও সাধারণ সম্পাদক সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস স্বাক্ষরিত চিঠিতে বলা হয়- গত ১৫ এপ্রিল সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশা জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে গেলে তাকে বাধা প্রদান, অপহরণ ও মারপিট করা হয়। এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিস্তারিত সংবাদ ও মামলায় আটক সুমন আহম্মেদের আদালতে দেওয়া স্বীকারোক্তিতে লুৎফুল হাবীব রুবেলের সম্পৃক্ততা পাওয়া যায়; যা দলীয় আচরণবিধি লঙ্ঘনের শামিল। এমতাবস্থায় কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তা আগামী তিন দিনের মধ্যে লিখিতভাবে জানানোর জন্য বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৮ এপ্রিল দুপুরে নির্বাচন কমিশন সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীবকে কারণ দর্শানোর নোটিশ পাঠায়। কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমানের সই করা ওই নোটিশে তাকে ২২ এপ্রিল বিকেলে আগারগাঁও নির্বাচন ভবনে সশরীরে উপস্থিত হয়ে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি