1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

ফ্যাসিবাদ সৃষ্টিকারীরা দেশের মানুষ ও গণতন্ত্রের শত্রু: মির্জা ফখরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

আজ শুক্রবার বিকেলে, রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ এ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন যারা বাংলাদেশকে একটি ফ্যাসিবাদের রাষ্ট্র হিসেবে পরিণত করেছে, তারা দেশের মানুষের শত্রু, স্বাধীনতার শত্রু, গণতন্ত্রের শত্রু।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জুবাইদা রহমানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে এই সমাবেশ করে বিএনপি।

এ সময় বিএনপি মহাসচিব বলেন, ক্ষমতাবলে তারেক রহমান ও জুবাইদা রহমানের বিরুদ্ধে মামলার রায় হয়েছে। অথচ শেখ হাসিনা ও তার দলের নেতাকর্মীর বিরুদ্ধেও প্রচুর মামলা ছিল।

তিনি আরও বলেন, তারেক রহমানের সহধর্মিণী, যার পারিবারিক সম্পত্তি ১০ হাজার কোটি টাকা, তাকে ৩৫ লাখ টাকার মামলা দেওয়া হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের পদত্যাগের দাবিতে দেশের মানুষ জেগে উঠেছে। তাদের (সরকার) পদত্যাগের দাবিতে যার নেতৃত্বে বাংলাদেশের মানুষ জেগে উঠেছে, ভোটাধিকার পাবার জন্য দিনের পর দিন আন্দোলন করেছে, তিনি তারেক রহমান।

মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে আমাদের নেতা তারেক রহমানকে মামলা দিয়েছে, কীসের? দুর্নীতির! আজকে যিনি অবৈধ ক্ষমতা দখল করে আছেন, তার বিরুদ্ধে প্রচুর মামলা ছিল দুর্নীতির। সেগুলো তো এই বিচার ব্যবস্থাকে ব্যবহার করে পাঠিয়ে দিয়েছেন। পত্রপত্রিকায় তার দুর্নীতির ব্যাপারে বহু ছাপা হয়েছে। তিনি পিঠে দিয়েছেন কুলো, কানে দিয়েছেন তুলো।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি