1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ

রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে
মোঃ আফ্ফান হোসাইন আজমীর, রংপুর প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ ছাড়লেন রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন।
বৃহস্পতিবার (০২ মে ) সকালে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্নার কাছে পদত্যাগ পত্র জমা দেন তিনি।
ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় নির্বাচনে অংশ নিতে তিনি পদত্যাগ করেছেন বলে নিশ্চিত করেছে।
পদত্যাগপত্রে মোকাররম হোসেন সুজন উল্লেখ করেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। ফলে নির্বাচনে অংশগ্রহণের জন্য বর্তমান ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করা প্রয়োজন। সেজন্য স্বেচ্ছায় ও স্বজ্ঞানে চেয়ারম্যান পদ হতে পদত্যাগ পত্র প্রদান করিলাম।
এদিকে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রবিউল আলম, অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার রংপুর এর স্বাক্ষরিত উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণা করা হয়েছে। এতে গঙ্গাচড়া উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্না জানান, বৃহস্পতিবার সকালে ইউনিয়নের চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি