1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

বরিশালের রুপাতলি এলাকায় তানিয়া বাহিনীর হামলায় তিন নারী পুলিশ হামলার শিকার, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার দেখা হয়েছে

মোঃ জিল্লুর রহমান আজাদ:

জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে হামলার শিকার হয়েছেন তিন নারী পুলিশ কনস্টেবল। এই ঘটনায় দুজনকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। পাশাপাশি সরকারি কাজে বাধা এবং হামলার অভিযোগে থানায় মামলা করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মাইনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন- রূপাতলি গ্যাস্টারবাইন এলাকার আব্দুল জলিলের ছেলে মাহামুদুল হাসান (৩০) ও মৃত মামুন হাওলাদারের ছেলে মাইনুল ইসলাম (২০)।

এর আগে শনিবার বিকেলে নগরীর রূপাতলি গ্যাস্টারবাইন এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে বলে জানান, কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল বারী।

তিনি জানান, ‘ওই এলাকায় রিয়াজ ও তানিয়া গ্রুপের সাথে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল যায় পুলিশের একটি টিম। এসময় তানিয়া গ্রুপের হামলায় তিন নারী পুলিশ সদস্য আহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি পুলিশের একাধিক টিম। তারা গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। তাছাড়া ঘটনাস্থল থেকে হামলাকারী দুজনকে আটক করা হয়।

এ ছাড়া ঘটনার রাতেই সরকারি কাজে বাধা এবং পুলিশের ওপর হামলার অভিযোগ এনে মডেল থানায় মামলা করেন পুলিশের এসআই মাইনুল ইসলাম। তিনি বলেন, ‘পুলিশ দুই পক্ষকেই শান্ত করার চেষ্টা করে। সেখানে হঠাৎ করেই তানিয়া গ্রুপ পুলিশের নারী সদস্যদের ওপর হামলা করে।

কোতোয়ালি মডেল থানা অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক বলেন, ‘জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে , আমাদের তিন নারী পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন। এঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মামলায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি