1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনামঃ

বাহুবলীর রেকর্ড ভাঙ্গছে ‘আরআরআর’

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২৩২ বার দেখা হয়েছে

এস এস রাজামৌলি ভারতের দক্ষিণী সিনেমার এই নির্মাতা দুই পর্বের ‘বাহুবলী’ বানিয়ে বিশ্বজয় করেছেন। ঝড় তুলেছিলেন বক্স অফিসে। তৈরি করেন নতুন মাইলফলক। সফল এই নির্মাতার নতুন সিনেমা ‘আরআরআর’। জানা গেছে, সিনেমাটির বাজেট ৩৫০ কোটি থেকে ৪০০ কোটি রুপির মধ্যে।

বিশাল বাজেটের এই সিনেমার ট্রেলার অবশেষে মুক্তি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) একাধিক ভাষায় ট্রেলার প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারটি দেখেই বিস্মিত দর্শকরা। সিনেমাকেন্দ্রিক বিভিন্ন পেজ, গ্রুপে শুরু হয়েছে তুমুল আলোচনা। ধারণা করা হচ্ছে, ভারতীয় সিনেমায় নতুন বেঞ্চমার্ক তৈরি করবে ‘আরআরআর’। মুক্তির আগেই ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিয়েছে বলে জানা যায়। স্বত্ত্ব বিক্রির মাধ্যমে ইতোমধ্যে নাকি ৪০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

ব্রিটিশ ভারতের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে এই সিনেমা। এখানে যেমন ব্রিটিশদের নির্যাতন তুলে ধরা হয়েছে, তেমনি ভারতীয়দের তীব্র প্রতিবাদের চিত্রও অসাধারণভাবে ফুটিয়ে তোলা হয়েছে। চিত্রায়ন, গ্রাফিক্স, ভিএফএক্স সব কিছুতেই চোখ ধাঁধানো অবস্থা। যেখানে একসঙ্গে অভিনয় করছেন সাউথ সুপারস্টার রাম চরণ, জুনিয়র এনটিআর, বলিউডের অজয় দেবগন, আলিয়া ভাটের মতো তারকারা।

২০১৮ সালের মার্চে ‘আরআরআর’ সিনেমার ঘোষণা দেওয়া হয়। গত বছরের ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা থাকলেও মহামারির কারণে সেটা সম্ভব হয়নি। তাই আগামী ৭ জানুয়ারি বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি