1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বিএনপিহীন মাঠে স্বতন্ত্রের ছড়াছড়ি নোয়াখালী-২ স্বতন্ত্র প্রার্থী হলেন তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক

আবদুচ ছালাম মাছুম
  • আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৮ বার দেখা হয়েছে

আবদুচ ছালাম মাছুমঃ

চারদিকে ভোটের আমেজ, দরজায় কড়া নাড়ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই নির্বাচনে অংশ নিতে এরই মধ্যে আওয়ামী লীগ ও বিএনপিহীন মাঠে স্বতন্ত্রের ছড়াছড়ি

রাজনৈতিক দল প্রার্থী মনোনয়নসহ নানান প্রস্তুতি প্রায় সম্পন্ন করে ফেলেছে। অন্যদিকে তত্ত্বাবধায়ক সরকারে অধীনে নির্বাচন দাবিতে এখনও অবরোধ ও হরতালের মতো কর্মসূচিতে আটকে রয়েছে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি।এরই মধ্যে  প্রায় সব আসনেই স্বতন্ত্র প্রার্থী হওয়ার হিড়িক পড়েছে।

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক। আজ বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা নির্বাচনী রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের পর আতাউর রহমান ভূঁইয়া মানিক সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক করার জন্য বলেছেন। তার অংশ হিসেবে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এর মাধ্যমে আমি জনপ্রিয়তা যাচাই করতে পারব। তবে আমি আশাবাদী যে সুষ্ঠু নিরপেক্ষ ভোট হবে। প্রধানমন্ত্রী চায় আপামর জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করুক। উৎসব মুখর পরিবেশে ভোট হোক। এতে সবাই সবার জনপ্রিয়তা যাচাই করতে পারবে। আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোট সুষ্ঠু হলে বিজয়ের বিষয়ে আশাবাদী।

তিনি অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী এলাকায় আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছে। অনেকে ভোটকে ভয় পান, তাই তারা সেনবাগে ঝামেলা করছে। আমরা ভোটকে ভয় পাই না। আমরা সুষ্ঠু নিরপেক্ষ ভোট চাই। মানুষের মনে ভয় দেখাতে কেউ পারবে না। ভোট কেন্দ্রে মানুষ আসবে এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দায়িত্ব পালন করছি। আমি নির্বাচিত হলে সেনবাগ সোনাইমুড়ীতে ফুটবলসহ বিভিন্ন খেলায় যেনো সবাই অংশগ্রহণ করতে পারে সেই ব্যবস্থা করব। সেনবাগ-সোনাইমুড়ী আসনের মানুষের সার্বিক উন্নয়নে আমি ভূমিকা রাখব ইনশাআল্লাহ।

এ সময় সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবু জাফর টিপু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য আনিছুর রহমান, সেনবাগ উপজেলা আওয়ামী লীগর সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি