1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

বিএনপি আবারও জ্বালা-পোড়াও শুরু করেছে : ভূমিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৬৩ বার দেখা হয়েছে

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ‘‘বিএনপি জামায়াতের কর্মকান্ড দেখছি। তাদের নেতা লন্ডনে বসে প্রশাসনের উদ্দেশ্যে কথা বলছেন। আবারও জ্বালা-পোড়াও শুরু করেছে। আপনারা বিশৃঙ্খলা না করে নির্বাচনে আসুন। নির্বাচন সুন্দর হবে। এদেশের জনগণ আর হাওয়া ভবন দেখতে চায় না।’
শনিবার (২৯ জুলাই) বিকেলে বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আরাকান সড়কের একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত সাংসদ মোছলেম উদ্দিন আহমদের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, ২০০১ সালের নির্বাচন পরবর্তী বিএনপির নৈরাজ্যের কথা এখনো ভুলেনি এ দেশের জনগণ। স্বাধীনতার পক্ষের শক্তি এ দেশ পরিচালনা করবে। কোনোভাবেই রাজাকারের হাতে দেশকে তুলে দিবে না এ দেশের জনগণ। ক্ষমতা চিরস্থায়ী নয়। ক্ষমতা হচ্ছে ক্ষণস্থায়ী। ক্ষনস্থায়ী জীবনে দীর্ঘস্থায়ী বন্ধন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের সাথে দীর্ঘস্থায়ী বন্ধন সৃষ্টি করতে পেরেছি।
প্রয়াত মোছলেম উদ্দিনের স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘মোছলেম উদ্দিন আহমদ নিজের জীবন যৌবন রাজনীতির জন্য উৎসর্গ করেছেন। তিনি একজন ভালো রাজনীতিবিদ ছিলেন। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। তাঁর আদর্শ আমাদের মধ্যে থাকবে।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো.শফিকুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম.জাকারিয়ার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম ৮ আসনের সাংসদ নোমান আল মাহমুদ, সাবেক রাষ্ট্রদূত এস এম আবুল কালাম।
বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো.এমরান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীমা হারুন লুবনা, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম সেলিম, শামীম আরা বেগম, প্রয়াত সাংসদের কন্যা কাজী শারমিন সুমি, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি রেজাউল করিম বাবুল, দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস.এম বোরহান, সাধারণ সম্পাদক আবু তাহের, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, মোহাম্মদ মোকাররম, এস. এম জসিম উদ্দিন, শফিউল আজম শেফু, কাজল দে, উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি