1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

‘বিগবস-১৭’ শো’য়ের বিজেতা মুনাওয়ার ফারুকী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮৫ বার দেখা হয়েছে

বিগবস সিজন ১৭ এর বিজয়ী হলেন মুনাওয়ার ফারুকী। ১৫ সপ্তাহের চড়াই উতরাই পার করে অবশেষে সালমান খানের হাত থেকে ট্রফি গ্রহণ করলেন তিনি। ফাইনালে মুনাওয়ার ফারুকীর বিপরীতে ছিলেন অভিষেক কুমার। টায় টায় টক্কর হয়েছিল দু’জনের মধ্যে। সিজনের শুরু থেকেই দুই ফাইনালিস্ট তাদের যোগ্যতা প্রমাণ করেছিলেন। প্রতিটা খেলায় খুব ভালো করে সম্পাদন করে তারা। তবে চূড়ান্ত পর্যায়ে ভোটিংয়ে অভিষেক কুমারকে হারিয়ে শো জিতেছেন মুনাওয়ার!
মুনাওয়ার ফারুকি এবং অভিষেক কুমার সালমান খানের সাথে মঞ্চে দাঁড়িয়েছিলেন। দু’জনের হাত ধরে রেখেছিলেন সালমান। ভক্তদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল, কে জিতবে? কার হাত উপরে তুলবেন বলিউডের ভাইজান! অবশেষে ‘লক-আপ’ জেতার পর, আরেকটি রিয়েলিটি শোয়ের ট্রফি ঘরে নিলেন মুনাওয়ার ফারুকী। বিগ বস ১৭ জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে জুড়ে সকলে তাকে অভিনন্দন জানাচ্ছে।

বিজয়ী হওয়ায় ৫০ লাখ রুপি এবং একটি দামি গাড়ি জিতেছেন তিনি। এছাড়াও শো-তে টিকে থাকার জন্য সপ্তাহ প্রতি ৮ লাখ টাকা পেয়েছেন। সব মিলিয়ে ১.১ কোটি জিতেছেন তিনি।

অভিষেক ট্রফি না জিতলেও শোতে তার খেলা দিয়ে সকলের মন জয় করেন তিনি। অপরদিকে, শো’তে তৃতীয় স্থান অধিকার করেছে প্রিয়াঙ্কা চোপড়ার বোন মানারা চোপড়া। মজার ব্যাপার হলো এই সিজনের ৩ জন ফাইনালিস্ট খুবই ভালো বন্ধু। এর ঠিক কয়েক মাস আগে অনুষ্ঠিত হওয়া বিগবস ওটিটি সিজন ২তেও কিছুটা এরকম চিত্রই ছিল। বিজয়ী এলভিশ যাদব, ২য় স্থান অধিকারী অভিষেক মালহান এবং ৩য় স্থান অধিকারী মনীষা রানিও খুব ভালো বন্ধু ছিল।
৩২ বছর বয়সী মুনাওয়ার পেশায় মূলত স্ট্যান্ডআপ কমেডিয়ান। তবে তার পাশাপাশি তিনি গান ও র‌্যাপ করেন। বিগবস হাউজ থেকে বের হয়ে মিউজিক ভিডিও এবং র‌্যাপ করায় মনোযোগী হবেন বলে জানান বিগবগ সিজন ১৭-র বিজয়ী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি