1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

বুবলীকে ‘শিক্ষিত বকরি’ বলে কটাক্ষ পরীমণির

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৬১ বার দেখা হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কথার লড়াইয়ে মেতেছেন ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা পরীমণি ও বুবলী। পোস্ট, পাল্টা পোস্টে ফেসবুক গরম করে রেখেছেন তারা।

শুরুটা পরীমণির অভিযোগকে কেন্দ্র করে। ফেসবুকে তিনি প্রথম বুবলীর বিপক্ষে মাতৃত্বের আবেগ অনুকরণ করার অভিযোগ আনেন।
এতেই পাল্টা প্রতিক্রিয়া জানান বুবলী। পরেই তাকে ব্যক্তিগত আক্রমণ করে বসেন পরীমণি। যদিও কেউ কোনো পোস্টে কারও নাম উল্লেখ করেনি।

গত বুধবার (২০ মার্চ) দিবাগত রাতে ঘটনার সূত্রপাত। বুবলীর একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন বৃহস্পতিবার (২১ মার্চ)। ছেলের জন্মদিন উপলক্ষে রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের জন্য একটি দীর্ঘ খোলা ভিডিও বার্তা দেন বুবলী। সেখানে তিনি নিজের মতো করে ছেলের প্রতি মা হিসেবে মমতাবোধ ও ভালোবাসা প্রকাশ করেন। সেই ভিডিও প্রকাশের পর রাত ৩টায় স্ট্যাটাস দেন পরীমণি। তিনি লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’

উত্তরে বিশাল একটি ফেসবুক পোস্ট দেন বুবলি। সেখানে তিনি বোঝাতে চান পৃথিবীতে অনেক কিছুই আছে যা প্রেক্ষাপট অনুযায়ী মিলে যায়। মূলত পরীমণির অভিযোগে তিনি যে পরীকে নকল করেছেন, সেটি বুবলী এড়াতে চাইলেন। উদাহরণ হিসাবে বলিউডের বিভিন্ন অনুষ্ঠান , বিয়ে, এমনকি সিনেমার গল্পের কথাও বলেন তিনি। একই রকম মনে হলেও সবার জীবনের দৃষ্টিকোণ থেকে ঘটনা কিংবা মূহুর্তগুলো আলাদা। এটিই বোঝান বুবলী।

কিন্তু এরপর পরীমণি পাল্টা পোস্টে বুবলীকে সরাসরি ‘শিক্ষিত বকরি’ বলে সম্বোধন করেন। এমনকি বুবলী নিজের পোস্ট নিজে পড়লেও যুক্তিহীন লেখা খুঁজে পাবে বলে ব্যাঙ্গ করেন পরী।

মূল ঘটনা হলো, ২০২৩ সালের ১০ আগস্ট পরীমণি তার ছেলে রাজ্য’র জন্মদিনে একটি ভিডিওবার্তা দিয়েছিল। সেই ভিডিওর সাথে বুবলির গতরাতের পোস্ট করা ভিডিওর কথা, উপাস্থাপন দক্ষতা, ভাষা ও স্বরগত মিল রয়েছে কিছুটা। সেই থেকে বুবলীকে নকলবাজ হিসেবেই উপস্থাপন করছেন পরী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি