1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ

বুর্জ খলিফায় দীপিকা-রণবীরের সিনেমার ট্রেলার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২২৭ বার দেখা হয়েছে

আগামী ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘৮৩’। সিনেমাটি মুক্তির আগে এর ট্রেলার প্রদর্শিত হলো বিশ্বের উচ্চতম ভবন বুর্জ খলিফার গায়ে।

সেখানে উপস্থিত ছিলেন সিনেমার নায়ক-নায়িকা ও কলাকুশলীরা। যখন ট্রেলার প্রদর্শনি হলো তখন রণবীর স্ত্রী দীপিকার হাত ধরে মুগ্ধ নয়নে তাকিয়ে ছিলেন। পাশেই দাঁড়িয়ে ছিল কিংবদন্তী ক্রিকেটার কপিল দেব। ১৯৮৩ সালে কপিলের দুর্দান্ত বাইশ গজের অভিযান নিয়ে এই সিনেমা।

সৌদি আরবের জেদ্দাহতে সম্প্রতি ‘৮৩’ সিনেমার বিশেষ প্রদর্শনিতেও উপস্থিত ছিলেন দীপিকা-রণবীর। তখনও এই তারকা দম্পতি জানতেন না দুবাইয়ে তাদের জন্য কোন সারপ্রাইজ অপেক্ষা করছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় দেখলেন সেই বিশেষ উপহার। বুর্জ খলিফার গায়ে ভেসে উঠলো ‘৮৩’র ট্রেলার।

জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে ‘৮৩’র। কবির খান পরিচালিত সিনেমাটিতে কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে। কপিল অর্ধাঙ্গিনী রোমি ভাটিয়ার চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

এছাড়া সিনেমাটিতে মদন লালের চরিত্রে হার্ডি সান্ধু এবং বলবিন্দর সান্ধুর চরিত্রে অভিনয় করেছেন অ্যামি বির্ক। ভারতীয় দলের কোচের ভূমিকায় থাকবেন পঙ্কজ ত্রিপাঠী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি