1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে পুলিশ অফিসার মোজাহেদ হাসানের নতুন গান

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৪ বার দেখা হয়েছে

কেফায়েতুল্লাহ কায়সার, চট্টগ্রাম:

একের পর এক সঙ্গীত নিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন হালিশহর থানার ওসি তদন্ত মোজাহেদ হাসান। ইতিপূর্বে তিনি কর্ণফুলী টানেল ও কক্সবাজার রেল নিয়ে নিজের লেখা ও গানের সুরে পাঠকমহলে সংঙ্গীত শিল্পী হিসেবে জনপ্রিয়ে হয়ে উঠেছেন। সম্প্রতি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে একটি রোমান্টিক গান নিয়ে হাজির হলেন এই পুলিশ পরিদর্শক ও সংগীত শিল্পী ।

১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ‘mojo melody’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে পাঠকের জন্য উন্মুক্ত করা হবে গানটি।

নতুন এ-গানটি প্রসঙ্গে শিল্পী মোজাহেদ হাসান বলেন, ‘ইতিমধ্যে আমার নিজের লেখা ও সুরে অর্ধশতাধিক গান পাঠকমহলে অবমুক্ত হলেও এই প্রথম অন্যের লেখা ও সুরে তিনি ‘তুমি রঙ্গিন’ শিরোনামে  রোমান্টিক গানে সুর করলেন।

ইতিমধ্যে ১৯৭১ থেকে শুরু করে মহামারি করোনাসহ বাঙালি জাতির বিভিন্ন সংকটকালে বাংলাদেশ পুলিশের ভুমিকার প্রেক্ষাপটে মোজাহেদ হাসানের লেখা  ও সুরে “বাংলাদেশ পুলিশ” শিরোনামের  একটি গান পুলিশ সপ্তাহ- ২০২৪ উপলক্ষে বিটিভিতে একটি ম্যাগাজিন অনুষ্ঠানে প্রচারের জন্য নির্বাচিত হয়।

গত ৭ জানুয়ারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্য ধারন করা হয়।

মিউজিক ভিডিওর গল্প   নির্মাতা মাসউদ আহমেদ ও সহকারী পরিচালক শ্রী রুবেল চৌধুরী।

মিউজিক ভিডিওতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এনটিভি হা-শো সিনজ ৫ এর ফাইনালিস্ট অভিনেতা মাসউদ আহমেদ, নৃত্যশিল্পী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ময়ূখ সরকার, পার্থ দেব, তাহিরা ঝন্টিক, সাবিত বিশ্বাস, এশিকা দাস ইশি, নাদির আলম বিশ্বাস সহ অনেকে।নির্মাণটির সাথে আরো যুক্ত ছিলেন, নাজির মাহমুদ, মুশফিক লিটু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি