1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ

মির্জাপুরে সেচ পাম্প চালকে গলা কেটে হত্যা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল )প্রতিনিধি: টাঙ্গাইলের মিজাপুরে সেচপাম্প চালক নুরুল ইসলাম নূরু (৩৯) এর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার বানাইল ইউনিয়ন বাদে হালালিয়া ঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম নূরুর বাড়ি উপজেলার বাদে হালালিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দারা জানায়, নুরুল ইসলামের স্ত্রীর বড় ভাই মোতালেব মিয়ার বাদে হালালিয়া এলাকায় ইরি ধান আবাদের জন্য একটি সেচ পাম্প রয়েছে। নুরুল ইসলাম রাতে ওই সেচপাম্পের চালক হিসেবে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে খেতের জমিতে পানি দেওয়ার কাজ করছিলেন। হঠাৎ রাতে পাশের বাড়ির দুদু মিয়া ও তার স্ত্রী চিৎকারের শব্দ পেয়ে চোর পড়েছে বলে এলাকাবাসীকে জাগিয়ে তুলে। পরে তারা ওই সেচপাম্পের কাছে গিয়ে দেখে নুরুল ইসলামের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। খবর পেয়ে মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি