1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

মোদির ‘ওয়েড ইন ইন্ডিয়া’ ডাকে সাড়া আম্বানি পরিবারের

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৭৯ বার দেখা হয়েছে

এই মুহূর্তে ভারতে অন্যতম বড় অনুষ্ঠান হয়ে উঠেছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ উৎসব। জামনগরে অনুষ্ঠিত ওই প্রাক-বিবাহ উৎসবে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর অনন্ত আম্বানি বলেন যে, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওয়েড ইন ইন্ডিয়া দ্বারা অনুপ্রাণিত হয়েছেন। যখন প্রধানমন্ত্রী বলেছিলেন যে, ভারতেই বিয়ে করা উচিত, তখন সেই বিষয়টা গর্বের এবং আনন্দের।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের মাটিতেই দেশবাসীকে বিয়ের অনুষ্ঠান উদযাপন করা আহ্বান জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, বেশ কিছু বড় পরিবার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছে বিদেশে। আমরা সবাই বিয়ের অনুষ্ঠান ভারতের মাটিতেই করি। এতে দেশের অর্থ বাইরে চলে যাবে না।

নরেন্দ্র মোদি আরও বলেছিলেন, আমরা যদি ভারতবাসীর মাঝে দেশের মাটিতেই বিয়ের অনুষ্ঠানগুলো উদযাপন করি, তাহলে দেশের অর্থ দেশেই থেকে যাবে।

এর আগেও গত বছরের (২০২৩) ডিসেম্বরে একটি সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আরও একবার ভারতীয়দের কাছে ‘ওয়েড ইন ইন্ডিয়া’-র জন্য আর্জি জানিয়েছিলেন।

উল্লেখ্য, যারা বিলিয়নিয়ার, অঢেল সম্পদের মালিক তাদের ইচ্ছার দাম অনেক। তাদের বিলাসিতার কোনো শেষ নেই। বিয়ে কিংবা কোনো অনুষ্ঠান আয়োজন করতে গেলে তারা উন্নত দেশ কিংবা সুন্দর পরিবেশের ভেন্যু খোঁজেন। সেখানে গিয়ে ব্যয় করেন কোটি কোটি টাকা। তাই ঘরের টাকা ঘরে রাখার জন্য প্রধানমন্ত্রী এ আহ্বান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি