1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ম্যান ইউর সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন রাশফোর্ড

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার দেখা হয়েছে

আরও এক বছরের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন অ্যাটাকার মার্কোস রাশফোর্ড। নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সালের জুন পর্যন্ত ইউনাইটেডে থাকছেন এই ইংলিশ ফরোয়ার্ড। ইউনাইটেড ক্লাব সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
নতুন চুক্তি অনুযায়ী রাশফোর্ড প্রতি সপ্তাহে আড়াই লাখ পাউন্ড বোনাস হিসেবে পাবেন বলে সূত্রমতে জানা গেছে। ব্রিটিশ গণমাধ্যমের রিপোর্টে জানা গেছে নতুন চুক্তির ফলে কোন ইংলিশ খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে রাশফোর্ড সবচেয়ে বেশি আয় করতে যাচ্ছেন।
২৫ বছর বয়সী রাশফোর্ডের সঙ্গে মৌসুমের পরে বর্তমান চুক্তি শেষ হতে যাওয়া অপর তিন খেলোয়াড় দিয়োগো ডালট, ফ্রেড ও লুক শ’র সঙ্গে নতুন চুক্তি করেছে ইউনাইটেড। ইউনাইটেডের একাডেমী থেকে সিনিয়র দলে যোগ দিয়েছে রাশফোর্ড। কাতার বিশ^কাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত খেলা ইংল্যান্ড দলে রাশফোর্ড ছিলেন।
ইউনাইটেড কোচ এরিক টেন হাগ বলেছেন, ‘আমরা দলকে আরও শক্তিশালী করার চেষ্টা করছি। এজন্যই আমরা ওই সব খেলোয়াড়কে সমর্থন করছি। আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় এরা সবাই আছে। ভবিষ্যতের কথা চিন্তা করেই আমরা শক্তিশালী দল গঠনের চেষ্টা করছি।’
২৫ বছর বয়সী পর্তুগিজ রাইট-ব্যাক ডালট ২০১৮ সালে লিভারপুলে যোগ দিয়েছিলেন। ২৭ বছর বয়সী ইংলিশ লেফট ব্যাক চার বছর আগে রেডসদের দলে এসেছে। আর মার্চে ৩০ বছরে পা রাখতে যাওয়া ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেড শাখতার দোনেৎস্ক থেকে এসেছেন চার বছর আগে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি