1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ

রংপুরে ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটের হাতে প্রাণ গেল চাচার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৩১৫ বার দেখা হয়েছে

রংপুরের পীরগাছায় ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা চাচাকে পিটিয়ে হত্যা করেছে। আজ দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাচা মিজানুর রহমান (৩৫) মারা যান। এ ঘটনায় পুলিশ নুর আলম নামে এক বখাটেকে আটক করেছে। আটক নুর আলম ভোলা মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিজানুর রহমানের ভাতিজি ও স্থানীয় একটি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী। তাকে প্রায়ই উত্যক্ত করতেন তাম্বুলপুর ইউনিয়নের নুর আলম ও রেজওয়ান মিয়া নামে দুই যুবক। বিষয়টি নিয়ে ওই ছাত্রীর চাচা মিজানুর রহমান বখাটে রেজওয়ানকে উত্যক্ত করতে নিষেধ করেন এবং রেজওয়ানকে চড় থাপ্পর মারে। এ নিয়ে দুই পরিবারের মাঝে বিবাদ হয়। তাম্বুলপুর ইউনিয়নের সাহেব বাজার এলাকায় মিজানুর রহমানের ওপর হামলা করে নুর আলমসহ কয়েকজন বখাটে।

এতে গুরুতর আহত মিজানুর রহমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মারা যান মিজানুর রহমান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নুর আলম নামে একজনকে আটক করেছে।

পীরগাছা থানার ওসি তদন্ত দেবাশীষ রায় জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের  প্রস্তুতি চলছে। জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি