1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ

রণবীরকে প্রথম দেখেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন আলিয়া

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৪ বার দেখা হয়েছে

প্রেম ও বিয়ে নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। তবে শুরুর দিকে সম্পর্কের ব্যাপার নিয়ে কোনো মন্তব্য করতেন না তারা।

কিন্তু আস্তে আস্তে বিষয়টি নিয়ে তাদের কথা বলতে দেখা যাচ্ছে।

রণবীরের সঙ্গে প্রেম প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন আলিয়া ভাট। সেখানে তিনি জানান, শৈশবেই প্রথম দেখাতে রণবীরকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন আলিয়া!

ইন্ডিয়ান টুডেকে আলিয়া বলেন, ‘যখন আমি রণবীরকে পর্দায় প্রথমবার দেখেছিলাম, তখনই আমি ঠিক করি ওকেই বিয়ে করব। সেসময় আমি একটা মিষ্টি বাচ্চা মেয়ে ছিলাম। কিন্তু এটা একদম সত্যি কথা। ’

অভিনেত্রীর কথা মতে, ২০০৭ সালে রণবীরকে ‘সাওয়ারিয়া’ সিনেমায় দেখেই সবে কৈশোরে পা দেওয়া আলিয়া ঠিক করে ফেলেছিলেন তিনি তাকেই বিয়ে করবেন!

এদিকে এর আগে আলিয়া জানিয়েছিলেন, প্রেমের বিষয়ে লুকানোর কিছু নেই। তিনি একটি সম্পর্কে রয়েছেন এবং রণবীরের সঙ্গে খুব ভালো আছেন। অভিনেতাকে খুব ভালোবাসেন তিনি।

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন রণবীর-আলিয়া। এই সিনেমার মাধ্যমেই তাদের প্রেমের শুরু! চলতি বছর ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

এর আগে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) আলিয়ার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। বর্তমানে এই সিনেমার প্রচারণা নিয়েই ব্যস্ত তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি