1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

রাউফের ক্ষমা মঞ্জুর করেছে পিসিবি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

পাকিস্তানি পেসার হারিস রাউফকে কয়েকদিন আগেই পড়তে হয়েছিল শাস্তির মুখে। বাদ পড়েছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে। মূলত দেশের হয়ে টেস্ট না খেলে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে খেলতে যাওয়ায় শাস্তির মুখে পড়তে হয়েছিল তাকে। কিন্তু সেই ঘটনায় ক্ষমা পেয়েছেন রাউফ।

মূলত বিশ্বকাপের পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলতে অস্বীকার করেছিলেন রউফ। বলেছিলেন টেস্ট খেলার মতো পরিশ্রম করতে পারবেন না। যদিও একইসময়ে বিগব্যাশে ঠিকই গতির ঝড় তুলেছিলেন তিনি। এরপরেই ছিল নিউজিল্যান্ড সফর। সেখানেই বাদ পড়েন তিনি।

হারিসের লিখিত ক্ষমা পিসিবিতে জমা পড়লে পাকিস্তান ক্রিকেটের বোর্ড কর্তা মহসিন নাকভি জানান, একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো। সেই বিবেচনাতেই ফিরছেন হারিস। পাকিস্তানি এই ফাস্ট বোলারকে নিয়ে নাকভি বলেন, ‘রউফ আমাদের কাছে লিখিত ভাবে ক্ষমা চেয়েছে। সেই চিঠি পাওয়ার পর আমরা ওকে বোর্ডের চুক্তিতে ফিরিয়ে নিচ্ছি। পাকিস্তান সুপার লিগে খেলার সময় ও চোট পেয়েছে। রউফের চিকিৎসার দায়িত্ব আমাদের। ওকে দ্রুত সুস্থ করতে হবে। ’

যদিও পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত কেবল একটিই টেস্ট খেলেছেন হারিস রউফ। এবার কেন্দ্রীয় চুক্তিতে ফেরার পর আবার তিনি টেস্ট খেলেন কি না সেই দিকে নজর থাকবে।

কিছুদিন আগেই জাতীয় দলে থাকার প্রতিশ্রুতি দিয়ে অবসর ভেঙেছেন পাকিস্তানি অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। এদিকে আরেক পেসার মোহাম্মদ আমিরও তার অবসর ভেঙে ফিরেছেন। আগামী টি২০ বিশ্বকাপকে সামনে রেখে অবসর ভাঙার সিদ্ধান্ত নেন আমির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি