1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

রানা প্লাজার শহীদ বেদীতে   বিভিন্ন শ্রমিক সংগঠনের ফুলেল শ্রদ্ধা 

মুন্সী মেহেদী হাসান
  • আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩৩৩ বার দেখা হয়েছে
সাভারঃ আজ দেশের  ইতিহাসে  সবচেয়ে ভয়াবহ  রানা প্লাজা ট্রাজেডির ৮ বছর পূর্তি। এদিনে সাভার রানা প্লাজা ধ্বসে পড়ে ১১৩৬ জন শ্রমিকের নির্মম মৃত্যু হয়।  এ  উপলক্ষে নিহতের স্মরণে শ্রদ্ধা নিবেদন করেছেন আহত শ্রমিক ও নিহতের পরিবারসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
২৪ শে এপ্রিল  শনিবার সকাল থেকে আহত শ্রমিকরা ও ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স (ইউএফজিডব্লিউ) সাভার আশুলিয়া কমিটির সভাপতি মোঃ ইমন শিকদারসহ  সংগঠনের নেতাকর্মীরা নিহত শ্রমিকদের স্মরণে অস্থায়ী শহীদ বেদীতে ফুল দিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন।
নিহতদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। পরে সেখানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন নেতৃবৃন্দ। এসময় তারা ধসে পড়া রানা প্লাজার মালিক সোহেল রানার ফাঁসির দাবিও জানান।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণসহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন- ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স (ইউএফজিডব্লিউ) এর সাভার-আশুলিয়া কমিটির সভাপতি মোঃ ইমন শিকদার, বাংলাদেশ তৃণমূল গার্মেন্টস কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শামীম খাঁন, শ্রমিক নেতা মোঃ সরোয়ার হোসেন, রফিকুল ইসলাম সুজন, মিন্টু, অরে বিন্দু বেপারী, আল- কামরান,  মোঃ শাকিল আহমেদ,    শেখ আলমগীর হোসেন লালনসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি