1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

রামগড়ে অবশেষে উপজেলা নির্বাচন করার সুযোগ পেলেন চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে

সাইফুল ইসলাম,রামগড়,(খাগড়াছড়ি) প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ পেলেন কংজঅং মারমা।

রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে ১৫ এপ্রিল চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিশ্ব প্রদীপ কার্বারী আব্দুল কাদের ও কংজঅং মার্মা, মনোনয়নপত্র জমা শেষে গত ১৭ এপ্রিল যাচাইবাছাইতে ২ চেয়ারম্যান প্রার্থী,৫জন পুরুষ ভাইস চেয়ারম্যান ও ২জন মহিলা ভাইস চেয়ারম্যানের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়। আর কংজঅং মার্মা নির্বাচনীয় হলফনামায় তথ্য গোপন করাতে তার প্রার্থীতা বাতিল করেন উপজেলা নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তা। পরবর্তীতে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও হলফনামা সংশোধন করে জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়। তারই পরিপেক্ষিতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর আবেদনকারী চেয়ারম্যান পদে প্রার্থী কংজঅং মার্মার আপিলের শুনানি অনুষ্ঠিত হয়, শুনানিতে যাবতীয় কাগজপত্র প্রদর্শন করায় বর্নিত আপিল কারীর আপিল মঞ্জুর করেন জেলা প্রশাসক মো.সহিদুজ্জামান।।রবিবার( ২১ এপ্রিল) সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এশুনানি অনুষ্ঠিত হয়েছে।

এসময় শুনানিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুনায়েদ কবীর,অতিরিক্ত পুলিশ সুপার (খাগড়াছড়ি সদর সার্কেল) মোহাম্মদ তফিকুল আলম,জেলা নির্বাচন অফিসার কামরুল আলম,আপিল কারী কংজঅং মার্মা, গুইমারা উপজেলার সাবেক চেয়ারম্যান ঊসাপ্রু মার্মা প্রমুখ।

উল্লেখ’ যে গত ১৭ এপ্রিল রামগড় উপজেলা পরিষদ নির্বাচনীয় হলফনামায় তথ্য গোপন রাখাতে কংজঅং মার্রার প্রার্থীতা বাতিল করেন উপজেলা নির্বাচন কমিশন ও রিটার্নিং অফিসার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি