1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

শাহিন আলমের শেষ দুটি ইচ্ছা পূরণ হলো

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৩৪৪ বার দেখা হয়েছে

চিত্রনায়ক শাহিন আলম জীবনকালে দুটি ইচ্ছার কথা বলেছিলেন পরিবারের সদস্যদের সঙ্গে।

তাঁর ইচ্ছা ছিল, তিনি মারা গেলে তাঁকে যেন নিকেতনের মসজিদে জানাজা পড়ানো হয়। দ্বিতীয় ইচ্ছা ছিল বনানীর করবস্থানে শেষবারের মতো শায়িত হবেন। প্রয়াত এই অভিনেতার শেষ ইচ্ছা পূরণ করেছেন তাঁর সন্তান। আজ মঙ্গলবার ফজরের নামাজের পর তাঁর জানাজা পড়ানো হয়। পরে সকাল ১০টায় তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। শাহিন আলম গতকাল সোমবার রাত ১০টা ৫ মিনিটে সূত্রাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

ছেলে ফাহিম জানান, তাঁর বাবা বেশ কিছু দিন আগেই পরিবারের সবার কাছে বলে গিয়েছিলেন তাঁর শেষ ইচ্ছার কথা। তিনি মন থেকে চাইতেন তাঁর মৃত্যু হলে নিকেতন জামে মসজিদে জানাজা পড়ানো হবে এবং বনানীতে আপনজনদের পাশে তিনি শায়িত হবেন। বাবা শেষ ইচ্ছামতো তাঁর জানাজা ও দাফনের সিদ্ধান্ত নেন। ফাহিম জানান, গতকাল দিবাগত রাত দুইটার দিকে তাঁরা মরদেহ হাসপাতাল থেকে নিকেতনের বাসায় নিয়ে যান। দ্রুত সিদ্ধান্ত নেন জানাজা এবং দাফনের।
এই অভিনেতাকে শেষবারের মতো দেখতে এসেছিলেন চিত্রনায়ক ওমর সানী। ঢাকার বাইরে থেকে খবর নিয়েছেন অভিনয়শিল্পী অমিত হাসান, জায়েদ খানসহ আরও বেশ কয়জন অভিনয়শিল্পী।
জানা যায়, গত মাসের শেষের দিকে এ অভিনেতা শরীরে জ্বর ও হালকা ব্যথা নিয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তাঁর শারীরিক অবস্থা গুরুতর হতে থাকে। ফাহিম জানান, তাঁর বাবার কিডনিতে আগে থেকে জটিল সমস্যা ছিল। সে জন্য নিয়মিত তাঁকে ডায়ালাইসিস করানো হতো। সম্প্রতি একটি হাসপাতালে ডায়ালাইসিস করানোর জন্য ভর্তি করানো হয়। সেখানে চার ঘণ্টা করে ডায়ালাইসিস করানোর পরও শারীরিক কোনো উন্নতি হচ্ছিল না। পরে তাঁরা জানতে পরেন, এই ডায়ালাইসিস ঠিকমতো হচ্ছিল না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি